মুশফিকের পাশে ক্রিকেটাররা

বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলসের কর্ণধার ও বিসিবি পরিচালক এম এ আউয়াল চৌধুরী ভুলুর করা আপত্তিকর মন্তব্যের নিন্দা জানিয়েছে ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

আউয়ালের অশোভন মন্তব্যে প্রতিবাদের ঝড় উঠেছে ক্রিকেটাঙ্গনে। সোমবার সংবাদ সম্মেলনে কোয়াবের পক্ষ থেকে বলা হয়, ‘টেস্ট অধিনায়কের বিরুদ্ধে আউয়াল চৌধুরী সংবাদমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন, তা অযাচিত ও অসম্মানজনক। সকল সম্মানিত সংগঠক, ক্রিকেট অনুরাগী ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি গড়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলসহ সকল ক্রিকেটারের প্রতি সম্মানজনক আচরণ করে যাবেন বলে আশা করা যাচ্ছে।’

বিপিএলের গেল আসরে ‘আইকন’ ক্রিকেটার হিসেবে বরিশাল বুলসে নাম লেখান মুশফিক। দলের অধিনায়কের দায়িত্বও পালন করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। ১২ ম্যাচে ৩৭.৮৮ গড়ে ৩৪১ রান করে ব্যাট হাতে সফল হলেও দল হিসেবে ভালো করতে পারেনি। আর এই বিষয়েই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মুশফিকের অধিনায়কত্ব, দায়িত্ববোধ ও শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন আউয়াল।

বিসিবি পরিচালকের এসব মন্তব্যে ‘ব্যথিত’ মুশফিক বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের কাছে পুরো ঘটনা জানান। তাৎক্ষণিকভাবে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এর প্রতিবাদও জানান মুশি। তার সাথে ছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমলাইন হায়দার মল্লিক। পরে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয় আউয়াল চৌধুরীকে।

বিষয়টি বিপিএল গভর্নিং কাউন্সিল বিষয়টিকে গুরুত্বসহকারে নিয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় সাধুবাদ জানিয়েছে কোয়াব।

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s