যে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবেন তামিম ইকবালরা, সে দেশেই আসছে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। প্রিয় তারকার খেলা দেখার এমন সুযোগ হাতছাড়া করার মতো স্পর্ধা নেই বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনারের। তাই তো, ২৮ হাজার টাকা খরচ করে কিনেছেন রিয়াল মাদ্রিদ-জুভেন্টাসের টিকেট!

ত্রিদেশীয় সিরিজ শেষ করে ফের ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ দল। লক্ষ্য এবার চ্যাম্পিয়ন্স ট্রফি। জুন মাসের এক তারিখে উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংলিশ দলের বিপক্ষে মাঠে নামবেন মাশরাফি বিন মুর্তজারা। তার দুদিনের মাথায়, তিন তারিখে কার্ডিফে অনুষ্ঠিত হবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচ। সুযোগটা তাই কাজে লাগাচ্ছেন তামিম।

দেশের শীর্ষস্থানীয় দৈনিক কালের কন্ঠকে তামিম বলেছেন, ‘রোনালদোর খেলা মাঠে বসে দেখবো, ইচ্ছেটা অনেকদিনের। তাই সুযোগটা হাতছাড়া করছি না। কোচের কাছে ছুটি চাইতেই তিনিও অনুমতি দিয়েছেন।’

তামিম জানিয়েছেন, টিকেটের দাম বাড়ছে তরতর করে। তারপরও খুব কাছে দেখতে পাবেন রোনালদোকে সেভাবেই টিকেট কেটেছেন, ‘এ ম্যাচের টিকিটের দাম রকেটের গতিতে ঊর্ধ্বগামী। আমাকে কিনতে হয়েছে ২৭০ পাউন্ড (২৮ হাজার টাকারও বেশি) দিয়ে। সুযোগ তো বারবার আসে না। তাই গ্যালারির নিচের দিকে ডাগ আউটের পেছনের আসনের টিকিট কিনেছি যেন অনেক কাছ থেকে দেখা যায়।’

রোনালদোর ম্যাচের দুদিন পর (পাঁচ জুন) অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ। তাই লন্ডন থেকে ‘শাটল’ করে কার্ডিফ গিয়ে প্রিয় দল ও প্রিয় ফুটবলারের খেলা দেখতে হবে তামিমকে।

Advertisements