পঞ্চম আসরে সিলেটকে নিয়ে আট দলের বিপিএল

আগামী নভেম্বরে পর্দা উঠতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের গত আসরে খেলেছিল সাত দল। এবারের আসরে দল বেড়ে হচ্ছে আটটি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। একইসঙ্গে ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই তথ্য নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল।

বিপিএলের তৃতীয় আসরে অংশ নেয়া ছয়টি দল থেকে চতুর্থ আসরে বাদ দেয়া হয় সিলেট রয়্যালসকে। মালিকানা বদলে বিপিএলের গেল আসরে ফিরে আসে প্রথম দুই আসরে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজি রাজশাহী ও খুলনা। এক আসর পর নতুন মালিকানায় ফিরছে সিলেট। দলটির সার্বিক দায়িত্বে থাকছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

এ প্রসঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেলের ভাষ্য, ‘গতবার সিলেটকে আসরের বাইরে রেখে দিয়েছিলাম যাতে ভাল কাউকে দিয়ে দল পরিচালনা করা যায়। আপনারা জানেন যে, অর্থমন্ত্রী সিলেটের দায়িত্ব নিজে নিয়েছেন। এবার সিলেটে একটা ভেন্যু হবে ও খেলা পরিচালনা হবে। আমরা আশা করি, গুণগত মানসম্পন্ন একটি দল হিসেবেই সিলেট বিপিএলে অংশ নেবে।’

একইসঙ্গে নতুন ভেন্যু হিসেবে সিলেটের নাম উল্লেখ করে শেখ সোহেল আরও বলেন, ‘ঢাকা ও চট্টগ্রামের পর এবারই প্রথমবারের মতো সিলেটে বিপিএলের খেলা অনুষ্ঠিত হবে।’

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s