আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের ঘোষিত ১৫ সদস্যের দলে ছিলেন না পেসার নিল ওয়েগনার। যে কারণে ইংলিশ কাউন্টিতে এসেক্সের হয়ে খেলে নিজেকে ঝালাই করে নিচ্ছিলেন এই বাঁহাতি।

তবে এসেক্সের অফিসিয়াল সাইট থেকে জানা জানিয়েছে আইরিশদের মাটিতে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ড যাচ্ছেন এই পেসার। তবে সেটা কত দিনের জন্য সেটা নিশ্চিত ভাবে জানা যায়নি।

এছাড়াও জানা গিয়েছে ত্রিদেশীয় সিরিজে থাকা নিউজিল্যান্ড দলের এক পেসার ইনজুরিতে পরার কারণে তাকে দলে ডেকেকে কিউই ক্রিকেট বোর্ড।

চলতি মৌসুমে এসেক্সের হয়ে খুব ভালো ফর্মে আছেন এই পেসার। এখন পর্যন্ত মোট ২১ উইকেট নিজের ঝুলিতে ভরেছেন এই পেসার। যেখানে সমারসেটে বিপক্ষে একাই নিয়েছেন ছয় উইকেট।

তবে এসেক্স ছেড়ে আয়ারল্যান্ড চলে যাওয়ায় অল ওয়ানডে কাপে সমারসেট, সাসেক্স, মিডেলসেক্স এবং কেন্টের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। এছাড়াও হ্যাম্পশায়ারের বিপক্ষে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে খেলা হবেনা এই বাঁহাতি পেসারের।
অবশ্য ত্রিদেশীয় সিরিজের দলে ডাক পেলেও আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির দলে নেই বাঁহাতি পেসার। ত্রিদেশীয় সিরিজ শেষেই আবার এসেক্সে যোগ দিবেন তিনি বলে জানা গিয়েছে।

Advertisements