পাকিস্তান ক্রিকেট বোর্ড-পিসিবি’র সাথে বিসিবি’র কূটনৈতিক সম্পর্কে কিছুটা টানাপোড়েন চললেও, আসন্ন বিপিএল আসরে নিজেদের স্বার্থে পাকিস্তান ক্রিকেটার পাঠাবে বলে মনে করেন বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল।

সেই সাথে তিনি জানান, এবারের আসরের জনপ্রিয়তা আগের তুলনায় বৃদ্ধি পাবে। কারণ বাড়ছে ১টি দল ও ভেন্যু। গতবার উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, এবারের চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা বিসিবি’র।

সবকিছু ঠিক থাকলে এবারের বিপিএলের মঞ্চ কসরত দেখাবেন বলিউড বাদশা শাহরুখ খান। ২০১১ সালের পর আবারো বাংলাদেশের নৃত্যের মঞ্চ কাঁপাবেন ক্যাটরিনা কাইফ। সব মিলে এই সুপার স্টারতারকাদের বিপিএল মঞ্চে আনতে প্রায় ৪ কোটি টাকা বাজেট বিপিএলের গর্ভনিং কাউন্সিল।

গতবার সীমাবদ্ধতার কারণে উদ্বোধনী অনুষ্ঠান করতে পারে নি বিসিবি। তাই এবার চোখ ধাঁধানো আয়োজনের পরিকল্পনা বোর্ডের। বিপিএল জন্মের পর থেকেই ঢাকা চট্টগ্রাম পর্যন্ত ভেন্যু থাকলেও, সিলেটের দর্শকদের জন্য থাকছে সুখবর। সাথে বাড়ছে একটি দলও।

প্রতি বিপিএল আসরের শুরুতে খেলোয়াড় দেয়া না দেয়া নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড আর বিসিবি’র মধ্যে দড়ি টানা দেখা যায়। এবারও, পাকিস্তান দল বাংলাদেশ সফর স্থগিত করায়। অগ্রিম আভাস পাওয়া যাচ্ছে। তবে, নিজেদের স্বার্থে পিসিবি ক্রিকেটার দেবে বলে মনে করেন এই বোর্ড পরিচালক। সব কিছু ঠিক থাকলে নভেম্বরের প্রথম সপ্তায় মাঠে গড়াবে বিপিএলের মঞ্চ আসর।

Advertisements