ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টেস্ট শেষে অবসরে যাবেন পাকিস্তানের অধিনায়ক মিসবাহ-উল-হক ও তারকা ব্যাটসম্যান ইউনুস খান। তাদের সঙ্গে অবসরে যেতে পারেন তরুণ পেসার মোহাম্মদ আমিরও। মঙ্গলবার এমনটাই জানা গেছে।

পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির নাকি টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন। মূলত সীমিত ওভারের ক্রিকেটে জোড় দেওয়ার জন্যই তিনি টেস্ট থেকে অবসর নেওয়ার বিষয়টি ভাবছেন।

বার্বাডোজে ২য় টেস্ট শেষ হওয়ার পর আমির নাকি তার সতীর্থ ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্তের বিষয়টি নিয়ে আলোচনা করেন ও পরামর্শ চান। আমির শুধু ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে মনোযোগ দিতে চান।

তবে তার ব্যক্তিগত এই ভাবনার বিষয়টি মিডিয়ায় চলে আসায় আমির বেশ বিরক্ত। পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট বিষয়টি খতিয়ে দেখছে যে কে বা কারা আমিরের ব্যক্তিগত সিদ্ধান্তের বিষয়টি মিডিয়ার কাছে প্রকাশ করেছে।

পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন মোহাম্মদ আমির। ফেরার পর এ পর্যন্ত ১৫টি টেস্ট খেলেছেন তিনি। কিন্তু খুব কম টেস্টেই তিনি উল্লেখযোগ্য সাফল্য পেয়েছেন। সে কারণে নিজের প্রতি এক প্রকার বিরক্ত পাকিস্তানের এই পেসার।

Advertisements