গুরুত্বপূর্ণ সময়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন আব্দুর রাজ্জাক। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে রান নিয়ে গিয়ে উরুতে চোট পান শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের এই অধিনায়ক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী রাজ্জাক প্রসঙ্গে বলেন, রাজ্জাকের ইনজুরি গ্রেড থ্রির। এই ইনজুরিতে তিন সপ্তাহের আগে মাঠে ফেরার সম্ভাবনা খুব কম। আপাতত তাকে বিশ্রামে রাখা হচ্ছে। দুই সপ্তাহ পর আবারও পর্যবেক্ষণ করবো।

তার নেতৃত্বে চলতি আসরে দারুণ সময় কাটাচ্ছে ধানমণ্ডি পাড়ার ক্লাবটি। সাত ম্যাচের দুটিতে হার। শেষ ম্যাচে অর্থাৎ, খেলাঘরের বিপক্ষে ব্যাট হাতে ইনজুরিতে না পড়লে ম্যাচটি নিজেদের করে নিতে পারতেন রাজ্জাকরা। কিন্তু শেষ হাসিটা হেসেছেন নাফিস ইকবাল-ডলার মাহমুদরা।

ব্যক্তিগত পারফরম্যান্সেও এখন পর্যন্ত সবাইকে পিছনে ফেলেছেন বাঁ-হাতি স্পিনার রাজ্জাক। দুইবার পাঁচ উইকেট নিয়ে সাত ম্যাচে সংগ্রহ করেছেন ২১ উইকেট, যা কিনা চলতি আসরে সর্বোচ্চ। কিন্তু সুপার লিগে ওঠার জটিল অঙ্ককে সামনে রেখে তার মাঠ থেকে ছিটকে যাওয়ার ঘটনা দলকে ভোগাবে দারুণভাবে।

জানিয়ে রাখা ভালো, খেলাঘরের বিপক্ষে ব্যক্তিগত ১০ রানের মাথায় রান আউট থেকে বাঁচতে ডাইভ দেন রাজ্জাক। তাতে বাজেভাবে উরুতে আঘাত পান তিনি। তখনই স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয় তাকে। পরবর্তীতে হেলিকপ্টার যোগে অ্যাপোলো হাসপাতালে যান রাজ্জাক।

Advertisements