অবশেষে দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইনের দৃষ্টি আকর্ষণ করেছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। নিজের অবস্থান আর আসন্ন সিরিজ প্রসঙ্গে জানিয়েছেন কাটার মাস্টার।

আইপিএলের নবম আসরে মোস্তাফিজ ছিলেন হায়দ্রাবাদের আলো। তবে দশম আসরে একের পর এক ম্যাচে সাইড বেঞ্চে। আইপিএল থেকে ‘ফিজ’ নামে পরিচিতি পাওয়া ক্রিকেটারের এমন পরিস্থিতি আগ্রহের জন্ম দেয় দক্ষিণ আফ্রিকার গতি তারকা ডেল স্টেইনের মনেও। তাই নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে মোস্তাফিজের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে একটি প্রশ্ন ছুঁড়েন তিনি!

প্রোটিয়া ডানহাতি এ পেসার আইপিএলের এবারের আসরকে উল্লেখ করে টুইটে লেখেন, ‘শুধুমাত্র একটি প্রশ্ন। মোস্তাফিজের কি হয়েছে? সে কি ইনজুরিতে আক্রান্ত?’

এমন প্রশ্নের জবাবে অনেক বাংলাদেশি ক্রিকেট ভক্তরাই মোস্তাফিজের সর্বশেষ অবস্থা সম্পর্কে স্টেইনকে অবহিত করেছেন। পাশাপাশি মোস্তাফিজ বর্তমানে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডে অবস্থান করছেন বলেও টুইটারে জানিয়েছেন বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা।

এবার নিজেই স্টেইনের প্রশ্নের জবাব দিলেন মোস্তাফিজ। ডেল স্টেইনকে উদ্দেশ্য করে কাটার মাস্টার লিখেছেন, ‘আমি ভালো আছি। এখন আমি আয়ারল্যান্ডে জাতীয় দলের সঙ্গে। সামনে আমাদের ত্রি-দেশীয় সিরিজ আছে। তোমাকে ধন্যবাদ আমাকে নিয়ে উদ্বেগ দেখানোয়!’

Advertisements