চ্যাম্পিয়ন্স ট্রফি ও ত্রিদেশীয় সিরিজের জন্য ইংল্যান্ডে চলছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। দেশে সহধর্মিনী ও সন্তান অসুস্থ হয়ে পড়লে কন্ডিশনিং ক্যাম্প থেকে বিশেষ ছুটি নিয়ে দেশে ফেরেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত রবিবার বাংলাদেশ সময় রাত ১১ টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশ অধিনায়ক। এদিকে আজ (শনিবার) আবার কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে যাচ্ছে ঢাকা ছাড়বেন মাশরাফি।

মাশরাফির স্ত্রী সুমনা হক গুরুতর অসুস্থ হয়ে পরেন গত শনিবার। অসুস্থ হওয়ার পরই মোহাম্মদপুরে একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মাশরাফির স্ত্রীর সাথে অসুস্থ ছিল তার ছেলে সাহিল মুর্তজাও। চার মে যাওয়ার কথা থাকলেও সেটা পরিবর্তন করে আজ যাচ্ছেন মাশরাফি।

ব্যাক্তিগত কারণে আসায় তাকে এখন যেতে হবে নিজের খরচেই। আজ সন্ধ্যা সোয়া সাতটা নাগাদ ইংল্যান্ডের বিমান ধরবেন নড়াইল এক্সপ্রেস। এদিকে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে সাসেক্সের উদ্দেশ্যে মধ্যারাতে ঢাকা ছেড়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আগামী ১২ই মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে স্বাগতিক ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ। এরপর ১লা জুন থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি মিশন।

Advertisements