ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) বাংলাদেশের দর্শকদের কাছে এতো জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ হচ্ছে সেখানে বাংলাদেশী ক্রিকেটার সেখানে খেলেন বলে। কিন্তু এবার আইপিএল নিয়ে রীতিমতো ক্ষুব্ধ বাংলাদেশী দর্শকেরা। এর কারণ হচ্ছে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে একাদশে না রাখা।

কলকাতা নাইট রাইডার্স এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। কিন্তু তারা একটি ম্যাচেও সাকিব আল হাসানকে একাদশে রাখেনি। বর্তমানে একইসাথে তিন ফরম্যাটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ম্যাচের পর ম্যাচ বসিয়ে রাখাকে তাই বাংলাদেশী দর্শকরা মোটেও মেনে নিতে পারছেন না।

আবার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা মোস্তাফিজুর রহমান এক ম্যাচে খারাপ করায় তাকে পরের ম্যাচে বসিয়ে রাখাকেও ভালোভাবে নিতে পারছেন না বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। অনেকেই মনে করছেন, মোস্তাফিজুর রহমানের মতো সেরা বোলারকে এক ম্যাচ দিয়ে বিবেচনা করা কঠিন।

আজ সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান দুইজনের দলেরই ম্যাচ রয়েছে। আজ সোমবার দিনের প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। দিল্লির ফিরোজ শাহ কোটলায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায়।

আর দিনের দ্বিতীয় ম্যাচে মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাবের। হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। এখন দেখার বিষয় এই দুই তারকা খেলোয়াড় আবারও উপেক্ষিত থাকেন নাকি মাঠ কাঁপানোর সুযোগ পান।

Advertisements