রাত শেষ হওয়ার মধ্যে দিয়ে উদয় হয়েছে নতুন সূর্যের, শুরু হয়েছে নতুন একটি বছরের। শুক্রবার, বাংলা ১৪২৪ নববর্ষ। বাঙালি জাতির সবচেয়ে বড় উৎসব। সেই উৎসবে সামিল হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও। ভক্তদের জানিয়েছেন শুভেচ্ছা।

এই মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য ভারতে অবস্থান করছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখানে বসেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে ভক্তদের জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা।

সাকিব লিখেছেন, ‘নতুন বছর আপনার জন্য হোক আনন্দময়। শুভ নববর্ষ !’

টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম নববর্ষ উদযাপন করতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে প্রথম রাউন্ডের ম্যাচ খেলেই চলে গেছেন পৈতৃক নিবাস বগুড়ায়। সেখানে স্থানীয়দের সাথে পহেলা বৈশাখ উদযাপন করছেন, যোগ দিয়েছেন র‍্যালীতেও।

ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘নতুন রঙ দিয়ে নিজেদের মন এবং দুনিয়াকে মাখানোর প্রত্যাশায় শুরু করা যাক আরেকটি বছর, গ্লানি দূর হওয়ার প্রেরনায় সবাইকে জানাই শুভ নববর্ষ!

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে দারুণ শুরু করেছেন পেসার রুবেল হোসেন। বাংলা বছরের শেষ দিনে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ২১ রান দিয়ে ৬ উইকেট তুলে নিয়েছেন এই পেসার। একদিন বাদে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাই পেজে লিখেছেন, ‘সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা..।’

Advertisements