সাকিব আল হাসান শুক্রবার শ্রীলঙ্কা থেকেই ভারত চলে গেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে। তবে মুস্তাফিজুর রহমান অনাপত্তিপত্র না পাওয়ায় চলে এসেছেন বাংলাদেশে। কিন্তু শুক্রবারই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে অনাপত্তিপত্র পেয়ে গেছেন মুস্তাফিজুর রহমান। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে ঢাকা ছাড়বেন কাটার মাস্টার।

বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির বরাতে এই বিষয়ে জানা গেছে। বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে চ্যানেলটিকে।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। মুস্তাফিজকে ছাড়াই ওই ম্যাচে ৩৫ রানের জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ৯ এপ্রিল গুজরাট লায়ন্স ও ১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলবে মাঠে নামবে হায়দরাবাদ।

২০১৬ সালের আইপিএলে প্রথমবারের মতো খেলতে গিয়েই বাজিমাত করেন মুস্তাফিজ। নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন প্রায় প্রতিটি ম্যাচেই। ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। গেলো মৌসুমে নিজেকে প্রমাণ করায় ২১ বছর বয়সী এই পেসারকে রেখে দিয়েছে হায়দরাবাদ।

Advertisements