সোমবার দুপুরে মাঠে গড়াচ্ছে ইমার্জিং টিমস এশিয়া কাপের ফাইনাল। শিরোপা নির্ধারনী ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-২৩ দল। এই ম্যাচ দিয়েই প্রথমবারের মত ধারাভাষ্য দেবেন এক সময়ের জাতীয় দলের নিয়মিত ওপেনার শাহরিয়ার নাফিস।

ধারাভাষ্যের শুরুতেই বাংলাদেশের জার্সি গায়ে ২৪টি টেস্ট, ৭৫টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলা শাহরিয়ার নাফিস পাশে পাচ্ছেন অভিজ্ঞ ধারাভাষ্যকার আতাহার আলী খানকে। এছাড়াও এদিন ধারাভাষ্য কক্ষে থাকবেন জাতীয় দলে তার সতীর্থ মেহরাব হোসেন জুনিয়র।

ধারাভাষ্যকক্ষে নাফিস এবারই প্রথমবার হলেও মেহরাব হোসেন জুনিয়র আগেও ধারাভাষ্য দিয়েছেন। বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম ওয়ানডেতে ধারাভাষ্যকক্ষে অভিষেক ঘটে ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলা মেহরাবের।

এদিকে সেমিফাইনালে শ্রীলঙ্কার কাছে হেরে ইমার্জিং কাপ থেকে বিদায় নেয় বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। অন্যদিকে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালের টিকিট কাটে পাকিস্তান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে শ্রীলঙ্কা ও পাকিস্তানের মধ্যকার এই ফাইনাল  ম্যাচটি বাংলাদেশ ও ভারতের তিনটি টেলিভিশন চ্যানেল সরাসরি সম্প্রচার করবে। দুপুর ২টা থেকে ফাইনাল ম্যাচটি দেখা যাবে ভারতের স্টার স্পোর্টস-১, বাংলাদেশের গাজী টেলিভিশন ও মাছরাঙা টেলিভিশনে।

Advertisements