তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মঙ্গলবার মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও বাংলাদেশ। ডাম্বুলার রানগিরি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে এদিন টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক উপুল থারাঙ্গা। এটা থারাঙ্গার ২০০তম ওয়ানডে ম্যাচ।

প্রথম ম্যাচে ৯০ রানের বড় জয়ের পর দ্বিতীয় ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ। তবে লঙ্কা দলে রয়েছে তিনটি পরিবর্তন। এই ম্যাচের একদিন আগেই স্কোয়াডে ডাক পাওয়া নুয়ান কুলাসেকারা ও নুয়ান প্রদীপ জায়গা পেয়েছেন একাদশে।

এছাড়া স্পিন অলরাউন্ডার দিলরুয়ান পেরেরা জায়গা করে নিয়েছেন এই একাদশে। এই তিনজনকে জায়গা করে দিতে একাদশের বাইরে চলে গেছেন লাহিরু কুমারা, সাচিথ পাথিরানা ও লাকশান সান্দাকান।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে জিতে নিয়ে সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে বাংলাদেশ। এই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করার সুযোগ রয়েছে মাশরাফিবাহিনীর সামনে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং মেহেদী হাসান মিরাজ।

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা (অধিনায়ক), কুশল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, দানুশকা গুনাথিলাকা, সুরঙ্গ লাকমাল, থিসারা পেরেরা, দিলরুয়ান পেরেরা, মিলিন্দা শিরিবর্ধনে, নুয়ান কুলাসেকারা এবং নুয়ান প্রদীপ।

Quick Link- ম্যাচটির বল বাই বল আপডেট দেখুন এখানে

Advertisements