দুই টেস্ট, তিনটি আন্তর্জাতিক ওয়ানডে ও দুইটি আন্তর্জাতিক টি-২০ খেলতে বাংলাদেশ জাতীয় দল এখন শ্রীলঙ্কায়। কোন কোন চ্যানেল এ ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হবে তা ইতিমধ্যেই নির্ধারিত হয়েছে।


আর এ ম্যাচগুলো সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল নাইন এবং টেন ক্রিকেটের পর্দায়। টেস্ট ম্যাচ না দেখালেও ওয়ানডে আর টি-২০ ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে শ্রীলঙ্কা মিশন শুরু করবে বাংলাদেশ। কলম্বোর গলে আন্তর্জাতিক স্টেডিয়ামে ৭ মার্চ অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্ট হবে কলম্বোর পি সারা ওভাল স্টেডিয়ামে ১৫ মার্চ থেকে। দুইটি টেস্ট ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটা থেকে।

২৫ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ডাম্বুলায়। দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৮ মার্চ। এ দুইটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। ১ এপ্রিল সিংহলিজে বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটায় হবে সিরিজের শেষ ওয়ানডে।

৪ ও ৬ এপ্রিল কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুইটি টি-২০ ম্যাচ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচগুলো।

Advertisements