জমে উঠেছে পাকিস্তান সুপার লীগের (পিএসএল) দ্বিতীয় আসর। এখন পর্যন্ত প্রায় প্রতিটি ম্যাচেই প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ লড়াই দেখেছে টুর্নামেন্টটি। গত রাতেও রুদ্ধশ্বাস একটি ম্যাচের সাক্ষী হয়েছে পিএসএল। মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে মাত্র ১ রানের নাটকীয় জয় পেয়েছে ইসলামাবাদ ইউনাইটেড।

তবে সেই পরাজয়ের গ্লানি ভুলে আজ আবারো মাঠে নামতে হচ্ছে কোয়েটাকে। আজ তাদের প্রতিপক্ষ সাকিব -তামিমের পেশওয়ার জালমি। গতকাল দিনের প্রথম ম্যাচে ব্র্যান্ডন ম্যাককালামের লাহোর কালান্দার্সকে ১৭ রানে হারিয়েছিলো তামিম-সাকিবের পেশওয়ার। সুতরাং রিয়াদের দলের বিপক্ষে মাঠে নামার আগে আত্মবিশ্বাসে টইটম্বুরই থাকবে তারা।

এদিকে এই ম্যাচের মাধ্যমে চলতি আসরে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হতে যাচ্ছে সাকিব-তামিম এবং মাহমুদউল্লাহ। বাংলাদেশ সময় রাত ১০ টায় দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে রিয়াদের কোয়েটা। অপরদিকে সমান সংখ্যক ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে সাকিব-তামিমের পেশওয়ার। চলতি পিএসএলে এখন পর্যন্ত ব্যাট হাতে খুব একটা ভালো করতে পারেননি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করা সাকিব এবং মাহমুদউল্লাহ। ৫ ম্যাচে মাত্র ৩৭ রান করেছেন রিয়াদ।

সাকিবের ব্যাট থেকে এসেছে ৪ ম্যাচে ৫৩ রান। আর টাইগার ওপেনার তামিম ইকবাল প্রথম ম্যাচে অর্ধশতক হাঁকানোর পর কোথায় যেন হারিয়ে গেছেন। এখন পর্যন্ত ৪ ম্যাচে ৮৭ রান সংগ্রহ তাঁর।
তবে ব্যাট হাতে আশানুরূপ পারফর্মেন্স করতে না পারলেও বল হাতে ভালোই করছেন সাকিব। ৪ ম্যাচে ১৩ গড়ে ৪টি উইকেট শিকার করেছেন তিনি। অন্যদিকে ৫ ম্যাচে ৪ উইকেট নিয়েছেন মাহমুদউল্লাহ।

Advertisements