ভারতের দিল্লীতে স্থানীয় এক ম্যাচের পর সেখানকার ক্রিকেটারকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। ২৪ বছর বয়সী ক্রিকেটারকে গুলি করে হত্যার বিষয়টি ধরা পড়ে সিটসিটিভি ফুটেজ। সেই ফুটেজ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ঘটনাটি ঘটেছে দিল্লীর চাওয়ালা থানার এক এলাকায়। স্থানোয় এক ক্রিকেট ম্যাচ খেলে ফেরার সময় হত্যা করা হয় দীনেশ নামের সেই ক্রিকেটারকে। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায় স্কুটারে করে যাচ্ছিলেন দীনেশ। তিনি বসেছিলেন স্কুটারের পেছনে। তার সামনে একটি বাইক থামানো হয়। বাইক থেকে এক যুবক নেমে আসেন দুই হাতে পিস্তল নিয়ে। তারপর দীনেশের মাথায় গুলি করে পালিয়ে যায় বাইকে করে। আতঙ্কে স্কুটার নিয়ে চলে যায় চালক।

টাইমস অফ ইন্ডিয়ার দেওয়া তথ্য অনুসারে রোবিবার রোশনাপুরে এক ক্রিকেট ম্যাচ খেলে আসছিলো দীনেশ। টিওআইকে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন অভিযুক্তদের চিহ্নিত করেছেন পুলিশ। শীঘ্রই গ্রেফতার করা হবে তাদের। কলকাতার সংবাদমাধ্যম এবেলা জানিয়েছে খেলার মাঠে একজনের সাথে বাদানুবাদ হয়েছিলো দীনেশের। সেই উত্তপ্ত বাক্যবিনিমিয়ের জেরেই হয়তো ঘটেছে এ হত্যাকাণ্ড।

জাতীয় এক সংবাদমাধ্যমের বরাত দিয়ে এবেলা আরো জানিয়েছে, ক্রিকেট মাঠে একটি ঘটনাকে কেন্দ্র করে মারপিট হয়। মারপিটের সময় দুইজনের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেন দীনেশ। মোবাইল ফেরত চাইলেও দিতে নারাজ হন দীনেশ। এ ঘটনার কয়েকঘণ্টা পরই হত্যা করা হয় তাকে।

Advertisements