বাকি মাত্র মাঝে আর ২দিন মাঠের লড়াইয়ের আগেই টাইগার তাসকিন আহমেদের হুঙ্কার!  একচুলও ছাড় দিতে রাজী নন তিনি। ভারত কিংবা পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হলে এমনিতেই দুই দেশের বাগযুদ্ধ শুরু হয়ে যায়। এবার ভারতে প্রথমবার টেস্ট সফরে গিয়েও তার ব্যতিক্রম হয়নি। খেলা মাঠে গড়ানোর আগেই চলছে কথার লড়াই। সেই সূত্র ধরে তাসকিনকে নিয়ে এমন একটি সংবাদ প্রকাশ করেছে ভারতের একটি পত্রিকা।

এর আগে শুভাশিস কিংবা কামরুল ইসলামরা ভারত অধিনায়ক বিরাট কোহলির উইকেট নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। এবার একই প্রত্যয় শোনা গেল এই তরুণ তুর্কীর কাছে। তিনিও কোহলির উইকেট চান। স্কোয়াডে থাকা তিন পেসারেরই লক্ষ্য এক। দেখা যাক, কার ভাগ্যে জোটে ক্রিকেট বিশ্বের এই সময়ের ভয়ঙ্করতম ব্যাটসম্যানটির উইকেট।

তাসকিন নিজেও সম্ভাব্য এই ডুয়েলের কথা স্বীকার করে নিলেন, “বিরাট কোহলিকে বল করা আমাদের কাছে দারুণ এক চ্যালেঞ্জ হতে চলেছে। তবে কোনও এক ব্যক্তি নয়। গোটা ভারতীয় দল নিয়েই ভাবছি। ”

এরপরই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তাসকিন বলেন, “ভারত অনেক বড় দল হতে পারে, তবে মাঠের প্রতিদ্বন্দ্বীতায় কোনো ছাড় দেওয়া হবে না। ”

তবে কাটার মাস্টার মুস্তাফিজকে মিস করবে দল বলে জানান তাসকিন। মুস্তাফিজের অনুপস্থিতিতে পেস আক্রমণের দায়িত্ব অনেকটাই তাসকিনের উপরেই থাকবে। সেই চ্যালেঞ্জ নিয়ে নিজেকে প্রমাণ করতে প্রস্তুত এই পেসার। ভারত বধ করতে বদ্ধ পরিকর তাসকিন।

Advertisements