মানিগ্রাম পেসার হান্ট থেকে উঠে আসা কুমিল্লার প্রতিভাবান পেসার রবিউল আলম, এক সময় যিনি জাতীয় দলের জার্সি গায়ে মাঠ দাপিয়ে বেড়ানোর স্বপ্ন দেখতেন আজ তার চোখে কেবলই বাঁচার আকাঙ্ক্ষা! দু’টো কিডনি নষ্ঠ হয়ে যাওয়ার সাথে ফুসফুসের সংক্রমণে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা রবিউল বাঁচার স্বপ্ন নিয়ে অশ্রুসিক্ত নয়নে সাহায্যের আশায় আজ দাঁড়িয়েছেন সমাজের বিত্তবান ও প্রতিষ্ঠিত ক্রিকেটারদের দুয়ারে।

বছর দু’য়েক আগে মানিগ্রাম পেসার হান্টে সেরা নির্বাচিত হওয়া এ পেসার সময় পার করছিলেন বেশ ভালো ভাবেই। মাস ছয় আগে আচমকা এক ঝড়ে তার জীবন আজ এলোমেলো। হঠাৎ একদিন বল করতে গিয়ে পিচে লুটিয়ে পড়েন তিনি। পরবর্তীতে হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় দু’টো কিডনি নষ্ট হয়ে গেছে তার।

পারিবারিকভাবে এতদিন চিকিৎসা করানো হলেও, ব্যয়বহুল চিকিৎসার ভার পরিবারের পক্ষে বহন করা আর সম্ভব হচ্ছে না। ঢাকার সেন্ট্রাল মেডিকেল কলেজ ও হাসপাতালে মুমূর্ষু অবস্থায় ভর্তিরত থাকা প্রতিভাবান পেসার রবিউল আলমের চিকিৎসার জন্য প্রতিদিন প্রায় ২৫ হাজার টাকার প্রয়োজন, তাই ক্রীড়াঙ্গন ও সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্যের আবেদন জানালো তার পরিবার।

এ প্রসঙ্গে রবিউল আলমের বড় ভাই বলেন, “তার (রবিউলের) চিকিৎসার জন্য ৩০-৩৫ লক্ষ টাকার প্রয়োজন। এ টাকার কাছাকাছি কোন পরিমাণ টাকাও আমাদের পক্ষে জোগাড় করা সম্ভব না। তাই সিনিয়র ক্রিকেটার যারা আছেন, বিসিবিসহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অর্থনৈতিক সাহায্য কামনা করছি।”

সাহায্য পাঠানোর ঠিকানা-

০১৭২৬-৮৪২৪৯৭ (বিকাশ নম্বর)
জাহাঙ্গীর আলম
১৯৪১০১০০৮১২৩১
ডাচ বাংলা ব্যাংক, কুমিল্লা, ঝাউতলা শাখা।

Advertisements