রোববার নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় টি-২০ মাশরাফি বিন মুর্তাজার আন্তর্জাতিক টি-২০ ক্যারিয়ারের শেষ ম্যাচ ছিলো বলে খবর প্রকাশ করেছিলো বিভিন্ন সংবাদমাধ্যম। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ খবর জানালেও খোদ তিনিই এক সাক্ষাৎকারে এটিকে গুজব বলে উড়িয়ে দেন।

টিভি চ্যানেল যমুনা টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান খালেদ মাহমুদ সুজন তাকে মাশরাফি বিন মুর্তাজার অবসরের কথা জানিয়েছেন। খালেদ মাহমুদ সুজনকে মাশরাফি অবসর নিবেন বলে জানিয়েছেন। সুজনের কাছ থেকে এরকমটা জেনেছিলেন নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি পাপন খালেদ মাহমুদ সুজনকে বলেন, “অবসর গ্রহণ করলে বাংলাদেশে এসে আনুষ্ঠানিক ঘোষণা দেবে।”

তবে আরেক টিভি চ্যানেল টোয়েন্টি ফোরে দেওয়া সাক্ষাৎকারে বদলে গিয়েছে বিসিবি সভাপতির ভাষ্য। তিনি বলেন, “আমি এটার সত্যতার কোনো কারণ দেখি না। আমার দৃঢ় বিশ্বাস মাশরাফি আমার সাথে কথা না বলে এরকম কোনো সিদ্ধান্ত কখনোই নিবে না। কাজেই এটা গুজব ছাড়া কিছু না।”

যমুনা টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন চোট নয়, দলীয় সমস্যার কারণে বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান বাইরে। তিনি বলেন, দলের কেউ কেউ চায় না যে মুস্তাফিজ খেলুক। তার এমন কথায় দলে অন্তর্দ্বন্দ আছে কিনা তা নিয়ে গুঞ্জন উঠে ক্রিকেট পাড়ায়। তবে সেই শঙ্কা দূর করে দিলেন বিসিবি সভাপতি। “দল যখন জিততে থাকে তখন দোষগুলোও চোখে পড়ে না আর যখন হারতে থাকে তখন যে জিনিস ঘটেনি তাও সন্দেহের চোখে দেখা হয়,” বলেন তিনি।

Advertisements