২০১৬ একদম শেষের দিকে চলে এসেছে। প্রতিটি দেশেই বছরের সেরা তারকাদের তুলে ধরছেন। কিছুদিন আগে আইসিসির বর্ষসেরাদের তালিকা প্রকাশ করা হয়। সেখানে বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। এদিকে আজ (বুধবার) ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিশিয়াল ওয়েবসাইটের নির্বাচিত বর্ষসেরা টি-টোয়েন্টি দলে জায়গা হয়েছিলো কাটার মাস্টারের। একই দিনে মুস্তাফিজ পেলেন আর একটি সুসংবাদ।ভারতের জনপ্রিয় অনলাইন মিডিয়া টাইমস অব ইন্ডিয়ার (টিওআই) বর্ষসেরা টি-টোয়েন্টি দলেও আছেন মুস্তাফিজ। তবে মুস্তাফিজের সাথে আছেন আরো দুই বাংলাদেশী ক্রিকেটার।

টাইমস অব ইন্ডিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টির এই দলে সবচেয়ে বেশি আছে বাংলাদেশী ক্রিকেটার তিনজন- মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন ও সাকিব আল হাসান। নিউজিল্যান্ডের আছেন দুইজন- মার্টিন গাপটিল, মিচেল স্যান্টনার। ওয়েস্ট ইন্ডিজের আছেন দুইজন- আন্দ্রে রাসেল, স্যামুয়েল বদ্রি।ভারতের দুইজন ক্রিকেটার- বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ। ইংল্যান্ডের দুইজন- জো রুট, জস বাটলার। এছাড়া সহযোগী দেশ আফগানিস্তানের আছেন আহমেদ শেহজাদ। এই দলের অধিনায়ক করা হয়েছে বিরাট কোহলিকে।

টাইমস অব ইন্ডিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি দল : বিরাট কোহলি (অধিনায়ক), মার্টিন গাপটিল, মোহাম্মদ শাহজাদ, জো রুট, জস বাটলার, আন্দ্রে রাসেল, স্যামুয়েল বদ্রি, মিচেল স্যান্টনার, মুস্তাফিজুর রহমান, জসপ্রীত বুমরাহ, আল আমিন হোসেন। দ্বাদশ খেলোয়াড়ঃ সাকিব আল হাসান।

Advertisements