আইপিএল ২০১৭-তে মোস্তাফিজের দাম সবাইকে ছাড়িয়ে!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শক্ত অবস্থান গড়ে নিয়েছেন বাংলাদেশি তরুণ খেলোয়াড় মুস্তাফিজুর রহমান। বিপিএলের ন্যায় টি-টোয়েন্টি ফরমেটের বড় আসর আইপিএলও। ২০১৭ আইপিএল খেলতে ডাক পেয়েছেন ৫ টাইগার ক্রিকেটার।

আইপিএলের গত আসরে মুস্তাফিজ ও সাকিব আল হাসান খেলেছেন। দুই জনেই দুর্দান্ত খেলে আগ্রহ বাড়িয়েছেন বেশ। মুস্তাফিজ নিজের অভিষেকে কাটার ঝলকের কারণে সবার আগ্রহের কেন্দ্রতে। জাতীয় দলে অভিষেকের পরেই দুর্দান্ত খেলেন মুস্তাফিজ।

এদিকে আর কিছুদিন পরেই শুধু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জমজমাট আসর। বিশ্বের বড় বড় তারকারা খেলতে আসেন আইপিএলে। ক্রিস গেইলও আসছেন আইপিএল খেলতে। আর এবারের আইপিএলে গেইলকে হারিয়েছে মুস্তাফিজের আকাশছোঁয়া মূল্য!

অভিষেকের পর থেকে দুর্দান্ত পারফর্মেন্স করার কারণে গত আসরে নিলামে তাকে নিয়ে হয় কাড়াকাড়ি। এবারও তাকে নিয়ে হচ্ছে কাড়াকাড়ি! এবার নিলামে সবগুলো দলই চাইবে কাটার বসকে দলে ভেরাতে। সেক্ষেত্রে তার দাম উঠতে পারে গেইলদের মতই আকাশছোঁয়া। গত আসরে পুনেসহ বেশ কয়েকটি দল মুস্তাফিজকে দলে নিতে চায়।

কিন্তু দল মালিকদের লড়াই শেষে সানরাইস হায়দারাবাদ পায় মুস্তাফিজকে। সে আসরে চমকে দেন মুস্তাফিজ। তাই মুস্তাফিজকে নিয়ে এবারও বিশেষ আগ্রহ। এবার মুস্তাফিজের পাশাপাশি তামিম, সৌম্য, তাসকিনকেও তোলা হবে নিলামে।

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s